এসো মানবতায় ছুঁই উষ্ণতা’ এই স্লোগান সামনে রেখে ঠাকুরগাঁওয়ে শীতার্ত মানুষদের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘নবীন আলো’।

সোমবার সকালে স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর উদ্যোগে শহরের জেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে প্রায় ১০০ জন অসহায় মানুষদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়েছে।

স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর সভাপতি সৈয়দ শিহাবের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর উপদেষ্টা চিকিৎসক শুভেন্দু কুমার দেবনাথ, মাহাবুবুর রায়হান,

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমুন সরকার, রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক জয় মহন্ত অলক, হামিদ গ্রুপের স্বত্বাধিকারী সাইমুন ইসলাম নবীন আলোর সাধারণ সম্পাদক মৌমিত হাসান সহ অন্যান্যরা।

বক্তব্যে স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর সাফল্য কামনা করেন এবং সংগঠনকে এগিয়ে নিতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন আমন্ত্রিত অতিথিরা।

এদিকে কম্বল পেয়ে খুশি অসহায় ও সাধারণ মানুষেরা তারা জানান এই কনকনে শীতে এই নবীন আলোর শিশুরা আমাদের পাশে দাঁড়িয়েছে আমরা এই কম্বল পেয়ে অনেক খুশি। তবে অন্য মানুষ রা ও আমাদের পাশে এসে দাঁড়ালেন গরিব মানুষগুলো শীতে আর কষ্ট পাবে না ।

এ সময়ে সংগঠনের অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক সোনিয়া আক্তার, সহ-সাংগঠনিক সম্পাদক মারুফ হাসান, দপ্তর সম্পাদক সাব্বির হোসেন, সমাজকল্যাণ সম্পাদক আফিয়া হুমায়রা, সদস্য শামীম ইরফান অর্পিতা,আলিফ ।

স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর সভাপতি সৈয়দ সিহাব বলেন, নিজেদের পকেট খরচের টাকা ও মানুষদের কাছে সহায়তা নিয়ে আমরা প্রত্যেক বছর অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করি। তাই এবারও আমরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি এছাড়াও আরও নানা ধরনের সমাজসেবা মূলক কাজ করছি আমরা।
পর্যায়ক্রমে এই শীতে আমরা আবারও অসহায় মানুষের পাশে দাঁড়াবো।